শাড়ি পড়ে সাবলীল ভাবে পুশ আপ করছেন এক গৃহবধূ, ভাইরাল ভিডিও

14
শাড়ি পড়ে সাবলীল ভাবে পুশ আপ করছেন এক গৃহবধূ, ভাইরাল ভিডিও

বর্তমান যুগের সঙ্গে তাল তাল মেলানোর জন্য আমাদের মধ্যে অনেকেই শরীরচর্চা নিয়ে খুবই চিন্তিত। সঠিক ওজনের মধ্যে নিজেকে বেঁধে রাখার জন্য প্রতিনিয়ত আমরা শরীরচর্চা করার চেষ্টা করি। তার সঙ্গে প্রয়োজনীয় ডায়েট। পছন্দের ড্রেসে নিজেকে ফিট করার জন্য এই সমস্ত কাজ অনেকেই করে থাকেন প্রতিনিয়ত।

কিন্তু এমন অনেক মানুষ আছেন যাদের সাধ থাকলেও উপায় থাকে না। এমন অনেকে আছেন যারা বাড়ি থেকে বেরোতে পারেন না। অথবা এমন অনেকেই আছেন যারা জিম করার পোশাক পরতে লজ্জা পান। সেই সমস্ত মানুষের জন্য আমরা নিয়ে এলাম এমন একটি ভিডিও, যা দেখলে আপনার লজ্জা এবং ভয় সবকিছুই দূর হয়ে যাবে। এই ভিডিও দেখলে পোশাক-আশাকে নিয়ে চিরাচরিত ধ্যান-ধারণা আমূল পরিবর্তন হয়ে যাবে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, একজন গৃহবধূ বেশে পুশ আপ করে যাচ্ছেন। যেমন সাবলীলভাবে তিনি শাড়ি পড়ে শরীর চর্চা করছেন, তাতে স্পষ্ট হয়ে গেছে যে, শরীরচর্চা করার জন্য কোন রকম নির্দিষ্ট পোশাক এর দরকার হয় না। এই ভিডিও দেখলে বহু গৃহবধূ যে উদ্বুদ্ধ হবেন তা বলাই বাহুল্য।

তবে যিনি এই ভিডিওটি করেছেন, তিনি যে নেহাতই একজন গৃহবধূ নয় তা বোঝাই যাচ্ছে। এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর অনেকের কাছে এটি শিক্ষণীয় বিষয় হিসেবে গ্রহণযোগ্য হয়েছে।