বাড়িতে আর্থিক সমস্যা ঝগড়া বিবাদ লেগেই থাকে? জানুন প্রতিকারের উপায়

6
বাড়িতে আর্থিক সমস্যা ঝগড়া বিবাদ লেগেই থাকে? জানুন প্রতিকারের উপায়

কোন কারন ছাড়াই অনেক সময় এরকম হয়ে থাকে যেখানে বাড়িতে অকারণে ঝগড়া-বিবাদ লেগেই থাকে। কিন্তু বুঝে পাওয়া যায়না ঠিক কি কারনে এই ঝামেলা হচ্ছে বাড়িতে। অনেক সময় পরিবারের নানা বাধা বিপত্তি দেখা যায় আর্থিক সমস্যা দেখা যায়। আবার,বাড়ির সুখ শান্তি নষ্ট হয়ে যায় কিন্তু কোনো কারনে ছাড়াই, সেটা বোঝা যায়না। অনেকের কাছেই এই বিষয়টি অজানা এর কারণ হয়ত বাস্তুদোষ হতে পারে।

তাই প্রতি সন্ধ্যেবেলায় যে কাজগুলো করলে বাস্তু দোষ কেটে যেতে পারে, সে কাজগুলি হল সন্ধ্যেবেলায় আপনি ঠাকুরকে কূপর দিয়ে আরতি করতে পারেন। তাহলে ভগবান খুবই প্রসন্ন হবে কূপর আরতি করা খুবই ভালো পন্থা, এটি একটি আধ্যাত্মিক কাজের মধ্যে করে। আপনি যদি প্রতিদিন সন্ধ্যাবেলায় এই কাজ করেন তাহলে দেখতে পাবেন আপনার বাড়ির সমস্যা আস্তে আস্তে শেষ হয়ে যাচ্ছে।

এছাড়াও নিমপাতা ধোয়া দিতে পারেন সন্ধ্যাবেলায় আপনার বাড়িতে। তাহলে দেখতে পাবেন জীবনের সমস্ত সমস্যা মিটে আছে সেটা আর্থিক দিক থেকে হোক বা কাজের দিক থেকে সমস্ত সমস্যাটা মিটে যাচ্ছে‌। অন্যদিকে আপনি বাড়ির ভেতরে ও বাড়ির বাইরে চারপাশে নারকেলের ছোবড়া ও ধোনু জ্বালিয়ে দিতে পারেন। এরফলে সমস্ত ধরনের নেগেটিভিটি শক্তি দূর হবে বাড়ির থেকে।

একটা কাজ করতে পারেন বাড়িতে নুন দিয়ে ঘর মুছতে পারেন। এরফলেও বাড়ির নেগেটিভিটি দূর হয় এবং বাড়ির সমস্ত সমস্যা শেষ হয়ে যায়। এছাড়াও শোয়ার ঘরে সবসময় ঠাকুরের ছবি রাখা উচিত, তাহলে বাস্তদোষ কেটে যায় এবং বাড়িতে সুখ-শান্তি সর্বদা বজায় থাকে।