‘আমি পিংকি বন্দ্যোপাধ্যায় কে চিনিনা’ স্ত্রী সম্পর্কে ক্ষোভ উগরে দিলেন কাঞ্চন মল্লিক

54
'আমি পিংকি বন্দ্যোপাধ্যায় কে চিনিনা' স্ত্রী সম্পর্কে ক্ষোভ উগরে দিলেন কাঞ্চন মল্লিক

মাত্র দুই মাস আগে পর্যন্ত মানুষ ভাবতে পারছনা যে কাঞ্চন মল্লিককে নিয়ে কোনো দিন কোনো বিতর্ক তৈরি হতে পারে। কাঞ্চন মল্লিক এমন একজন অভিনেতা যিনি অনেক কষ্ট করে এই টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন। বর্তমানে তিনি উত্তর পাড়ার বিধায়ক, একজন সামাজিক ব্যক্তিত্ব। কিন্তু হঠাৎ করে তার ব্যক্তিগত জীবন নিয়ে এমন কিছু কেলেঙ্কারি শুরু হয়ে গেল, যে আমাদের চোখে কাঞ্চন মল্লিকের রুপায়ন যেন সম্পূর্ণ পাল্টে যায়।

ব্যক্তিগত জীবনে অশান্তি থেকে শুরু করে পরকীয়া, কি নেই সেই লিস্টে। নাম জড়িয়েছে কৃষ্ণকলি খ্যাত শ্রীময়ী চট্টরাজ এর। কিন্তু সংবাদমাধ্যমকে প্রথম থেকেই কাঞ্চন মল্লিক জানিয়ে এসেছেন যে, তিনি সম্পূর্ণ নির্দোষ। ব্যক্তিগত জীবন নিয়ে কোন ভাবে তিনি জলঘোলা করতে চাইছেন না। কিন্তু সংবাদমাধ্যমের সামনে বারবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছেন। নিজের স্ত্রী সম্পর্কে ক্ষোভ উগরে দিয়ে বলেছেন, আমি পিংকি বন্দ্যোপাধ্যায় কে চিনিনা। অন্তত এই পিংকি কে আমি চিনি না যাকে ভালোবেসে বিয়ে করেছিলাম আমি।

কেন এরকম করছ পিঙ্কি জানিনা। তবে একটা কথা বারবার আমার সামনে উঠে এসেছে, কেন এত বছর পর এই পিংকি এই কাজ করল। 9 বছরের দাম্পত্য জীবনে অনেক সমস্যা এসেছে কিন্তু সকলের সামনে কখনো ব্যক্তিগত জীবন খোলা পাতার মতো বেরিয়ে আসেনি। আজ পিংকি যা করছে তা একেবারে ঠিক নয়। এর প্রভাব আমাদের ছেলের ওপর পড়তে পারে।

কাঞ্চন মল্লিকের মুখে এই কথাটা শোনার পর অনেকের মনে প্রশ্ন জেগেছে, যদি কাঞ্চন মল্লিক শারীরিক এবং মানসিকভাবে নির্যাতন করে থাকেন তাহলে হঠাৎ করে এখন এই প্রশ্ন উঠছে কেন। হঠাৎ করে কাঞ্চন মল্লিক বিধায়ক হবার পরেই প্রশ্ন এই প্রসঙ্গ সকলের সামনে উঠে এলো কেন। এই প্রশ্ন শুধুমাত্র কাঞ্চন মল্লিকের নয়, এই প্রশ্ন সকলের। কিন্তু এখনও এই প্রশ্নের উত্তর দিতে শোনা যায়নি পিংকি বন্দ্যোপাধ্যায়কে।